শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

আপডেট
ভারত অনেক ভুল করেছে: রোহিত

ভারত অনেক ভুল করেছে: রোহিত

অনলাইন  ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে অ্যাওয়ে সিরিজ শুরু হওয়ার আগে ভারতীয় শিবিরে ছিলো প্রশান্তির হাওয়া। মেন ইন ব্লু’দের নতুন কোচ গৌতম গম্ভীরের অধীনে লঙ্কানদের বিপক্ষে সফল টি-টোয়েন্টি সিরিজ শেষ করে দলটি। তবে, হোঁচট খায় ওয়ানডে সিরিজে। তিন ম্যাচ সিরিজ ২-০ ব্যবধানে হারে ভারত যা দুই যুগেরও বেশি সময় পর লঙ্কানদের বিপক্ষে সিরিজ হার ভারতের।

সিরিজের প্রথম ম্যাচ টাই হওয়ার পর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে শ্রীলঙ্কা জেতে যথাক্রমে ৩২ ও ১১০ রানের ব্যবধানে। স্বাগতিকদের বিপক্ষে সিরিজ হারে প্রতিপক্ষের সাফল্যের চেয়ে নিজেদের ব্যর্থতাকেই বেশি দেখছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। রোহিতের মতে, নিজেদের অনেক ভুলের কারণেই হারতে হয়েছে সিরিজ। এমন প্রতিবেদনই আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) প্রকাশ করেছে জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইত ইএসপিএন ক্রিকইনফো।

রোহিত আরও বলেন, আমরা প্রত্যেকেই অনেক ভুল করেছি। আমরা শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের মেলে ধরতে পারিনি। খেয়াল করলে দেখবেন, ওরা যে খুব আহামরি খেলেছে তা নয়। আমরাই ব্যর্থ হয়েছি। ঠিকমতো সুইপ, রিভার্স সুইপ কিছুই করতে পারিনি। ফলে, তারা প্রতি ম্যাচেই আমাদের ওপর ক্রমাগত চাপ সৃষ্টি করতে পেরেছে।

তিনি বলেন, আমি চেষ্টা করেছিলাম ম্যাচের মোমেনটাম ধরে খেলতে। এমন নয় যে, গেলাম আর বড় কিছু শট খেলে বিদায় নিলাম। আমার ব্যাটে রান এসেছে, যদিও আমি ধরে রাখতে পারিনি। তবে, আমার ব্যাটিং নিয়ে বরাবরই আমার গোছানো পরিকল্পনা থাকে। উল্লেখ্য, সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় ভারত। আসর শেষ হবার কিছুদিন বাদেই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যায় মেন ইন ব্লু’রা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |